Wednesday, January 20, 2016

12:39 AM
রিটেইলারস Q4 মধ্যে ফেসবুকে তাদের বিজ্ঞাপন বাজেটের বৃদ্ধি অব্যাহত. ফেসবুক মোবাইল ডেস্কটপ বিজ্ঞপ্তি চলমান - প্রাথমিকভাবে -কমার্স এন্ড গেমিং বিজ্ঞাপনদাতাদের - প্রচারাভিযান পরিচালনার প্ল্যাটফর্ম Nanigans Q4 2015 কর্মক্ষমতা তার ক্লায়েন্ট পরিসংখ্যান মুক্তি.

সামগ্রিকভাবে, বিজ্ঞাপন বাজেটের Q3 এবং Q4 থেকে 11 শতাংশ বেড়ে যায়. বৃদ্ধির হার যে Q4 মধ্যে, গড়ে, 87 শতাংশ jumped Nanigans Q3 2014 Q2 এর থেকে দেখেছি তবুও বিজ্ঞাপন ব্যয় উপর আসতে 16 শতাংশ বৃদ্ধির তুলনায় কম ছিল; কেনার হার 68 শতাংশ বৃদ্ধি, ও Q3 তুলনায় গড় আদেশ মান হলিডে শপিং ত্রৈমাসিকে 49 শতাংশ বেড়ে যায়.


গতিশীল বিজ্ঞপ্তি হল্লা বিজ্ঞপ্তি জনপ্রিয় প্রমাণ

তাড়াতাড়ি ইতিবাচক ফলাফল পরে, Nanigans ফেসবুকে গতিশীল বিজ্ঞাপন বিজ্ঞাপনদাতার গ্রহণ পূর্ববর্তী চতুর্থাংশ থেকে চতুর্থ ত্রৈমাসিকে 210 শতাংশ পর্যন্ত বেড়ে বলেন. Carousel বিজ্ঞপ্তি এছাড়াও গ্রহণ চতুর্থাংশ বেশি 34 শতাংশ ত্রৈমাসিক ক্রমবর্ধমান সঙ্গে জনপ্রিয় প্রমাণিত আছে. -কমার্স বিজ্ঞাপনদাতাদের মধ্যে Q3 মাত্রা থেকে 55 শতাংশ বৃদ্ধি পেয়েছে ক্যারোজেল বিজ্ঞাপন ব্যয়ভার বহন করবে.

এটি আশ্চর্যজনক নয় যে, বিজ্ঞাপন ব্যয় সংখ্যাগরিষ্ঠ প্রদর্শন যে অপ্রকাশিত পৃষ্ঠা পোস্ট বিজ্ঞপ্তি (লিংক, ছবি, ভিডিও এবং Carousel অপ্রকাশিত পৃষ্ঠা পোস্ট বিজ্ঞপ্তি), মোবাইল ইনস্টল বিজ্ঞাপন বাহ্যিক লিঙ্ক বিজ্ঞপ্তি যাচ্ছে ব্যয় বিজ্ঞাপনের 96 শতাংশ, কর্মক্ষমতা বিজ্ঞাপন ফর্ম্যাট গিয়েছিলাম ডান রেল.

ভিডিও বিজ্ঞাপন ব্যবহার বৃদ্ধি

Nanigans ইন্টিগ্রেটেড কল টু অ্যাকশন বাটন এবং ফেসবুক ভিডিও বিজ্ঞাপন চাক্ষুষ বিন্যাসে তৃতীয় ত্রৈমাসিকে থেকে ভিডিও বিজ্ঞাপন ব্যয় একটি 41-শতাংশ বেড়েছে বলে. মোবাইল ভিডিও বিজ্ঞাপন ব্যয় চতুর্থাংশ বেশি 44 শতাংশ ত্রৈমাসিকে rose.

মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে, এই বিনিয়োগের বৃদ্ধির আরও নাটকীয় ছিল: সার্বিক আপ 86 শতাংশ পর্যন্ত Q4 মধ্যে মোবাইলের জন্য 94 শতাংশ Q3 2015 তুলনায়.



ই-কমার্স বিজ্ঞাপনদাতাদের জন্য CTRs এবং CPCs রোজ
প্রতিবেদন অনুযায়ী, Nanigans ক্লায়েন্ট বছর ধরে ক্লিক থ্রু হার (CTR) বছরের একটি 62-শতাংশ বৃদ্ধি এবং ফেসবুকে 2015 সালের তৃতীয় ত্রৈমাসিকে ওভার 17 শতাংশ বৃদ্ধি দেখেছি. ই-কমার্স প্রচারাভিযানের জন্য, CTRs চতুর্থাংশ বেশি Q4 2014 এবং 10 শতাংশ প্রান্তিকের তুলনায় 37 শতাংশ বেড়ে যায়.
একটি রাশীকৃত গড় 1.06 শতাংশ CTR সঙ্গে, Q4 Nanigans ই-কমার্স বিজ্ঞাপনদাতাদের এক শতাংশ উপরে একটি সার্বিক গড় CTR ছিল প্রথমবার চিহ্নিত.
ক্লিক (CPC) প্রতি গড় খরচ আগের প্রান্তিকের তুলনায় ছয় শতাংশ বৃদ্ধি, কিন্তু গেমিং বিজ্ঞাপনদাতাদের মধ্যে CPCs একটি ড্রপ ডাউন 11 শতাংশ গড় বছরের ওভার বছরের সিপিসি ঘটেছে. ই-কমার্স CPCs 21 শতাংশ Q3 থেকে এবং আপ নয় শতাংশ বেশী আপ Q4 2014 গড় ই-কমার্স CPCs দেখা হয়েছিল একটি ছোট আচমকা তৃতীয় আপ $ .49 থেকে, চতুর্থ ত্রৈমাসিকে $ 0.63 পৌঁছেছেন যে Q4 2014 থেকে ছিল ই-কমার্স প্রচারাভিযানের জন্য 2015. CPMs কোয়ার্টার Q3 থেকে 33 শতাংশ এবং Q4 2014 থেকে 49 শতাংশ পর্যন্ত, $ 7,35 পৌঁছেছেন.
গেমিং CPCs আগের প্রান্তিকের তুলনায় 19 শতাংশ বন্ধ ছিল এবং নিচে 14 শতাংশ বছর বছর ধরে. গেমিং CPCs তারা $ 0.63 গড় যখন Nanigans, Q2 এর 2015 পরিলক্ষিত মাত্রা ফিরে. গেমিং campagins মধ্যে CPMs এক শতাংশ কোয়ার্টার ওভার কোয়ার্টার বৃদ্ধি এবং পূর্ববর্তী বছরের থেকে পাঁচ শতাংশ বন্ধ ছিল.
নীচে Q4 মধ্যে অঞ্চল দ্বারা ভিন্নতা কিভাবে এই সমস্ত বৈশিষ্ট্যের কটাক্ষপাত করা হয়.


Next
This is the most recent post.
Previous
This is the last post.